সোনম কাপুর ট্র্যাফিক সমস্যা নিয়ে টুইট করেছেন, সমর্থন পেয়েছেন

সোনম কাপুর ট্র্যাফিক সমস্যা নিয়ে টুইট করেছেন, সমর্থন পেয়েছেন

বলিউড অভিনেতা সোনম কাপুর আহুজা সোমবার ভারতে অভিযোগ করতে টুইটারে গিয়েছিলেন।” জুহু এবং বান্দ্রা-কুরলা কমপ্লেক্সের (বিকেসি) মধ্যে যানজট সম্পর্কে। “আপনার কি মনে হয় ভারতে বোম্বেতে সবচেয়ে খারাপ যানজট রয়েছে? BKC থেকে জুহু যেতে আমার 90 মিনিট সময় লেগেছে,” অভিনেতা টুইট করেছেন।
অভিনেতা তার বক্তব্যের সাথে একমত কিনা এবং 60.2% সম্মত কিনা তা নেটিজেনদের জিজ্ঞাসা করে একটি জরিপ শুরু করেছিলেন। একজন টুইটার ব্যবহারকারী বলেছেন, “হ্যাঁ, কোনও কারপুলিং নেই, মাফলারগুলি হাফ করা ধোঁয়া বায়ু দূষণ তৈরি করে, হর্ন দেওয়া প্রতিটি চালকের প্রিয় শখ- শব্দ দূষণ তৈরি করে এবং রাস্তার ধারে আবর্জনা পূর্ণ হয়ে সাধারণ দূষণ তৈরি করে৷ আপনি ঠিক বলেছেন৷ মুম্বাই ট্রাফিকের অবস্থা সবচেয়ে খারাপ।”
অন্য একজন বলেছেন, “সবচেয়ে খারাপ ট্র্যাফিক নয়, তবে সমস্ত ‘এ’ শ্রেণীর শহরের তুলনায় মুম্বাইতে সবচেয়ে খারাপ রাস্তা রয়েছে
“কারণটি খারাপ ট্র্যাফিক নয় বরং অব্যবস্থাপনা এবং রাস্তায় শৃঙ্খলাহীন লোকেদের গাড়ি চালানো,” অন্য একজন টুইট করেছেন, যখন একজন প্রকৃতপক্ষে মেট্রোকে দোষারোপ করে বলেছেন, “হ্যাঁ। আমাদের দ্রুত মেট্রো নির্মাণের তীব্র বিরোধিতা করা উচিত। রাস্তায় যানজট কম। সোনমের সাথে একমত। গত সপ্তাহান্তে, মুম্বাই ট্রাফিক পুলিশ আইসিআইসিআই টাওয়ার (দক্ষিণমুখী) থেকে ট্রাফিককে সরিয়ে দিয়েছে – 19-20 নভেম্বর পর্যন্ত, এসি মেশিন তোলা, অপসারণ এবং ইনস্টলেশনের কাজ চালানোর জন্য মহাকাশে। বেশ কয়েকটি রাস্তা বন্ধ করে দেওয়া হয়েছিল এবং পুলিশের একটি বিজ্ঞপ্তি অনুসারে যানবাহনকে বিকল্প পথে সরিয়ে দেওয়া হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published.